আজকের শিরোনাম :

ধুনটে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : মামা-ভাগিনা আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০১৯, ১০:৪৭

বগুড়ার ধুনটে অপহরণের ৪ দিন পর অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল মঙ্গলবার ভোর রাতে ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে বগুড়া সদর থানা এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ দুই মামা-ভাগিনাকে আটক করেছে। 

আটককৃতরা হলো ধুনট উপজেলার জয়শিং গ্রামের শাহজাহান আলীর ছেলে জুয়েল ও তার মামা বগুড়া সদরের রবিবাড়িয়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে খোকন মিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে সারিয়াকান্দি উপজেলার ছায়াহাটা গ্রামের শাহীন মাহমুদের মেয়ে ধুনট উপজেলার সোনাহাটা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। সে তার নানা জয়শিং গ্রামের আজাহার আলীর বাড়ি থেকে লোখাপড়া করে আসছে। বিদ্যালয়ে যাওয়ার পথে জয়শিং গ্রামের শাহজাহান আলীর ছেলে জুয়েল ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যাক্ত করে আসছিল। কিন্তু প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় জুয়েল ও তার লোকজন গত শনিবার বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্রীকে সিএনজি চালিত অটোরিকসায় অপহরণ করে নিয়ে যায়। 

এ ঘটনায় ওই ছাত্রীর নানা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে। গতকাল মঙ্গলবার ভোর রাতে বগুড়া সদর এলাকার রবিবাড়িয়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে খোকন মিয়ার বাড়ি থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে এবং দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। 

এবিএন/ইমরান হোসেন ইমন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ