আজকের শিরোনাম :

বেগমগঞ্জে টাকাসহ ছিনতাইকারী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০১৯, ১৫:৩৯

নোয়াখালীর বাণিজ্য কেন্দ্র চৌমুহনীতে ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার সময় ব্যবসায়ীয় নিকট থেকে ছিনিয়ে নেয়া ৯ লাখ ১০ হাজার টাকাসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ

গত রবিবার বিকেলে ছিনতাই হওয়া টাকাসহ তাদেরকে উপজেলার শরীফপুর ইউনিয়ন থেকে আটক করা হয়।

আটক হওয়া ৩ ছিনতাইকারী স্বপন পিতা আবুল কালাম সাং- হাজীপুর, রাশেদ পিতা দুলাল মিয়া, আবদুল মতিন পিতা রাসাদ মিয়া সাং শরীফপুর উপজেলা বেগমগঞ্জ।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন উর রশিদ জানান চৌমুহনী দক্ষিণ বাজারে নুর এন্টারপ্রাইজের মালিক নুর আলম ও তার ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজারসহ ১৬ লাখ ৭০ হাজার টাকা নিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক চৌমুহনী শাখায় জমা দিতে যাওয়ার সময় যাওয়ার পথিমধ্যে স্টিল পুল নামকস্থানে ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে ৯ লাক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়।

এলাকাবাসী ও ব্যবসায়ীরা দ্রুত ছিনতাইকারীদের ধাওয়া করে। একেই সাথে খবর পেয়ে পুলিশ দ্রুতসময়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শরীফপুর ইউনিয়নের ছিনতাইকারীর সদস্য আবদুল মতিনের বাড়ি ঘেরাও তাদেরকে আটক করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ঘরে লুকিয়ে রাখা ছিনতাই হওয়া টাকার মধ্যে ৯ লাখ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান ছিনতাই হওয়া টাকার মধ্যে ৬০ হাজার টাকার এখনো হদিস পাওয়া যায়নি। তবে বাকি ৭ লাখ টাকা গুলো ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজারের কাছে ছিল সেগুলো পরে পাওয়া গেছে।

এ ঘটনার সাথে আর কারা জড়িত আছে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। 

এ ব্যাপারে বেগমগঞ্জ মডেল থানায় মামলা একটি মামলা দায়ের করা হয়েছে।

এবিএন/গোলাম মহিউদ্দিন নসু/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ