আজকের শিরোনাম :

রুমায় নিখোঁজ পর্যটক নৌ-বাহিনী কর্মকর্তার লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০১৯, ১৪:৩০

বান্দরবানের রুমা উপজেলার পর্যটন তিনাপ সাইতার দেখতে গিয়ে পাইন্দু খালে পানির স্রোতে ভেসে নিখোঁজ নৌবাহিনীর কর্মকর্তা সাব লে. মো. সাইফুল্লাহ্ এর লাশ উদ্ধার করা হয়েছে।

গতকাল সোমবার (১ জুলাই) বেলা ১২টার দিকে রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নিয়াক্ষ্যং পাড়ার এলাকা থেকে নৌবাহিনীর কর্মকর্তা সাব লে. মোহাম্মদ সাইফুল্লাহর এর লাশ উদ্ধার করা হয়।

এ দিকে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া এলাকার উপর দিয়ে প্রবাহিত সাঙ্গু নদীতে একটি নারীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেছেন। তবে লাশটি নিখোঁজ আর্ট কলেজের ছাত্রী জান্নাত আরার বলে ধারণা করা করছেন এলাকাবাসী।

পাইন্দু ইউনিয়নের চেয়ারম্যান উহ্লামং মারমা জানান আজ সোমবার ১২টায় পাইন্দু খালে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধারকারী দলকে খবর দিলে সেখান থেকে নৌবাহিনীর কর্মকর্তা সাব লে. মোহাম্মদ সাইফুল্লাহর এর লাশ উদ্ধার করা হয়।

রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পাইন্দু খাল থেকে উদ্ধার করা লাশটি নৌবাহিনীর কর্মকর্তা মো. সাইফুল্লাহর। তবে নিখোঁজ আর্ট কলেজ ছাত্রী জান্নাত আরার খোঁজ এখনো পাওয়া যায়নি। নৌবাহিনীর ডুবুরি দলসহ আমরা উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি।

আজ শনিবার রুমা উপজেলার দুর্গম তিনাপ সাইথার ঝর্ণা দেখে ফেরার পথে পাইন্দু খাল পার হওয়ার সময় স্রোতে নৌবাহিনীর কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহ ও তার বান্ধবী জান্নাত আরা ভেসে যায়। তারা ছয় বন্ধু মিলে ওই এলাকায় ঝর্ণাটি দেখতে গিয়েছিল। ঘটনার পর চট্টগ্রাম থেকে নৌবাহিনীর ১০ জন ডুবুরি এনে উদ্ধার অভিযান শুরু করেন নিরাপত্তা বাহিনী।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ