আজকের শিরোনাম :

ভুরুঙ্গামারীতে পানিতে ডুবে যুবক নিখোঁজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০১৯, ১০:৫০

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে দুধকুমার নদে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে এক যুবক নিখোঁজ হয়েছে। নিখোঁজ যুবকের নাম আলমগীর হোসেন। 

সে উপজেলার সদর ইউনিয়নের আঙ্গারিয়া গ্রামের মকবুল হোসেন ছেলে। ঘটনাটি ঘটেছে গত শনিবার উপজেলার চর-ভুরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুর গ্রামের দুধকুমার নদের সামাদের ঘাট নামক স্থানে। 

জানা গেছে উপজেলার আঙ্গারিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে আলমগীর হোসেন গত শনিবার সকাল ৮টায় কাজের জন্য বাড়ি থেকে বের হয়ে উপজেলার দেওয়ানের খামার গ্রামের রমিচ উদ্দিনের ছেলে জুয়েল মিস্ত্রী ও একই গ্রামের চাঁন মিয়ার ছেলে শাকিল হোসেন সরকারসহ চর-ভুরুঙ্গামারী ইউনিয়নের নতুন হাটে কাজের জন্য যায়। সেখানে কাজ না হওয়ায় ওই দিন বিকেলে শাকিল ও জুয়েল মিস্ত্রিসহ দুধকুমার নদের সামাদের ঘাটে এসে মাছ ধরার জন্য নদীতে নামে। হাতিয়ে মাছ ধরার এক পর্যায়ে আলমগীর হোসেন নদীর খালের গভীর পানিতে তলিয়ে যায়। 

এ সময় শাকিল ও জুয়েল মিস্ত্রির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে খোঁজাখুঁজি শুরু করলে তাকে আর পাওয়া যায়নি। খবর পেয়ে ভুরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

পরদিন রবিবার রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে খোঁজাখুজি করলেও তাকে পাওয়া যায়নি। নিখোঁজ আলমগীর হোসেন ভুরুঙ্গামারী সিনিয়র মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্র এবং সে রাজমিস্ত্রির কাজ করতো বলে জানা যায়। 

নিখোঁজ যুবকের পিতা মকবুল হোসেন জানায় গত শনিবার সকালে বাড়ি হতে সকাল ৮টায় কাজের জন্য ডেকে নিয়ে যায় উপজেলার দেওয়ানেরখামার গ্রামের রাজমিস্ত্রি জুয়েল পরে বিকালে মোবাইল ফোনে ছেলের নিখোঁজ হওয়ার খবর পান তিনি। 

রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান আমরা ঘটনাস্থলে এসে ডুবুরি দিয়ে অনেক খোঁজাখুঁজি করেছি। কিন্তু তাকে পাওয়া যায় নি। 

এবিএন/এ এস খোকন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ