আজকের শিরোনাম :

পীরগঞ্জে নাগরিক শোকসভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০১৯, ১৭:২৭

“আলোর পথের সকল পথিক, তোমার চেতনায় জেগে রয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি’র উপজেলা কমিটির প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড মুনসুরু আলমের নাগরিক শোকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার চত্তরে এ নাগরিক শোকসভা হয়।

উপজেলা সিপিবি’র সাধারণ সম্পাদক ও নাগরিক শোকসভায় সদস্য সচিব এডভোকেট আবু সায়েম সঞ্চালনায় ও জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা ওয়ার্কাস পাটির সভাপতি ও সাবেক এমপি ইয়াসিন আলী, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি একরামুল হক,

উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, পৌর মেয়র কশিরুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, নাগরিক শোকসভার আহবায়ক মুক্তিযোদ্ধা নুরুজ্জামান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোজাহারুল ও বিপ্লব, জেলা ওয়ার্কাস পাটির সাঃ সম্পাদক ফয়জুল ইসলাম, হরিপুর উপজেলা সিপিবি’র সভাপতি মহসিন আলী, পৌর আ’ লীগের সভাপতি আব্দুল খালেক,

উপজেলা ন্যাপ সাঃ সম্পাদক মোশারফ হোসেন রকেট, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাঃ সম্পাদক গোপী কৃষ্ণ রায়, সাবেক কমিশনার সলেমান আলী, উপজেলা উদীচী সভাপতি ফরিদা বিজলী, নাট্যকার গেীতম দাস বাবলু, উদীচী’র সাবেক সাঃ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, ছাত্রনেতা আবুল কালাম আজাদ ও আবু সালেহ সিহাব, কমরেড নাতনি লিয়ানা মোস্তফা প্রমুখ।

এসময় সর্ব দলীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে কমরেড মুনসুরু আলমের বিদায়ী আত্মার মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।  
 

এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ