আজকের শিরোনাম :

সোনাগাজীতে টমটম চালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০১৯, ১৩:৩৯

সোনাগাজীর বগাদানা ইউপির টমটম চালক নুর আলমকে গলা কেটে হত্যা মামলার প্রধান আসামি মেহেদি হাসান প্রকাশ জনিকে গ্রেফতার করেছে পুলিশ। 

গতকাল ২৯ জুন শনিবার রাতে তাকে সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গয়া বাজার এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া আসামি উপজেলার বগাদানা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের কেরানি বাড়ির আবুল কাশেমের ছেলে। 

মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হুসেন বলেন নুর আলমকে হত্যার পর মেহেদী হাসান পালিয়ে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার লেঙ্গয়া বাজার এলাকায় তাঁর ভাইয়ের এক বন্ধুর বাড়িতে আশ্রয় নেন। তথ্য প্রযুক্তির মাধ্যমে তাঁর অবস্থান শনাক্ত করে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকা-ে জড়িত থাকার কথা স্বীকার করেছে। 

আজ রবিবার দুপুরে উপ-পরিদর্শক আনোয়ার হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সমকালকে জানান গ্রেফতার মেহেদি হাসানকে নিয়ে তারা ফেনীর উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। আগামীকাল সোমবার তাকে ফেনীর আদালতে হাজির করা হবে।

গত ২২ জুন আলম হত্যা মামলায় জড়িত সন্দেহে মো. মিনহাজ নামের এক যুবককে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। পরে সে ঘটনার দায় স্বীকার করে ফেনীর সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। জবানবন্দিতে সে স্বীকার করে মেহেদি হাসানের বিয়ে করার জন্য টাকা জোগাড় করার উদ্দেশ্যে নুর আলমের অটোরিকশা ছিনতাই করতে গিয়ে ব্যর্থ হয়ে তাকে গলাকেটে হত্যা করে।

গত ১৯ জুন রাতে সোনাগাজী উপজেলার কুঠিরহাট বাজার থেকে দুই যুবক নুর আলমের অটোরিকশা ভাড়া করে মিয়াজিঘাট এলাকায় যান। পথিমধ্যে গাড়িতে উঠেন মো. মিনহাজ। চরমজলিশপুর ইউনিয়নের মিয়াজিঘাট এলাকায় পৌঁছালে নুর আলমের কাছ থেকে অটোরিকশা ছিনতাই করার চেষ্টা করেন তাঁরা। ব্যর্থ হলে তাঁকে গলা কেটে হত্যা করা হয়। 

এ ঘটনায় পরদিন রাতে নুর আলমের বাবা বগাদানা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের ভূঞা বাড়ির নুর নবী বাদী হয়ে অজ্ঞাত দুর্বৃত্তদের আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন।

এবিএন/আবুল হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ