আজকের শিরোনাম :

বড়াইগ্রামে প্রকল্পের টাকা হরিলুটে অভিযোগ সত্য নয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০১৯, ১৮:০১

নাটোরের বড়াইগ্রামে ‌‌‌‌‌‌নগর ইউনিয়নের প্রকল্পের টাকা হরিলুট শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদটি অসত্য উদ্দেশ্য প্রনোদিত। আজ শনিবার নগর ইউনিয়নের ধানাইদহ বাজারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।
সংবাদ সম্মেলনে নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু, ঋষিপাড়া মন্দির কমিটির সভাপতি সম্ভুচরণ দাস, সাধারণ সম্পাদক পরিতোষ চন্দ্র দাসসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সংবাদ সম্মেলনে বক্তেব্যে মন্দির কমিটির সভাপতি সুম্ভুচরণ দাস বলেন, মন্দিরের নামে ৫০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। প্রথম কিস্তির ২০ হাজার টাকা আমার কাছে দেয়া হয়। পরে আমি অসুস্থ্য থাকায় আর খবর নিতে পারিনি। সাধারণ সম্পাদক পরিতোষ চন্দ্র দাস বলেন, দ্বিতীয় কিস্তির ৩০ হাজার টাকা সভাপতি অসুস্থ্য থাকায় আমার হাতে দেয়া হয়। আমি টাকা পেয়ে জরুরী কাজে ঢাকায় চলে যাওয়ায় সভাপতিকে বিষয়টি জানানো হয়নি। এই ফাঁকে কেউ সভাপতিকে স্থাণীয়রা টাকার বিষয়ে অবহিত করলে ২০ হাজার টাকা পাওয়ার কথা স্বীকার করেন। প্রকৃত পক্ষে ৫০ হাজার টাকাই পেয়েছি। সমাজ থেকে আরো টাকা তুলে দূর্গা পূজার আগে মন্দিরটাকে ভাল করে সাজাবো তাই কাজ করা হয়নি এখনো বলেও জানান পরিতোষ।

নগর ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু বলেন, ঋষিপাড়া মন্দিরের ৫০ হাজার টাকা বরাদ্দের অনিয়মের অভিযোগ পাওয়ার পরে মন্দির কমিটির সাথে দেখা করি। তাৎক্ষনিক ভাবে সভাপতির-সম্পাদকের মধ্যো ভুল বুঝাবুঝির সমাধান করি। আশাকরি দ্রুততম সময়ে মন্দিরের কাজ সম্পন্ন হয়ে যাবে।

এবিএন/আশরাফুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ