আজকের শিরোনাম :

ইসলামপুরে খালেদ মোশারফ স্মৃতি পরিষদের ইফতার ও দোয়া মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০১৮, ১৫:৫৯

জামালপুর, ০৯ জুন, এবিনিউজ: জামালপুরের ইসলামপুর খালেদ মোশারফ (বীরউত্তম) স্মৃতি পরিষদ গতকাল ৮ জুন ইফতার মাহফিলের আয়োজন করেছে।  সন্ধায় স্মৃতি পরিষদ কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

খালেদ মোশারফ বীরউত্তম বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম সভাপত্বিতে অনুষ্ঠিত ইফতার পূর্বক আলোচন সভা প্রধান অতিথি ছিলেন- ৩১৮ সংরক্ষিত আসনে সংসদ সদস্য মাহজাবিন খালেদ বেবী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামপুর  সার্কেল সহকারী পুলিশ সুপার আবু সুফিয়ান,অফিসার ইনর্চাজ শাহিনুজ্জামান খান,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মানিকুল ইসলাম মানিক, সাবেক জেলা ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবি,মুক্তিযোদ্ধা আনছার আলী,কুলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজ কাজী প্রমুখ। প্রাধান অতিথি বলেন আগামী নির্বাচনে আপনার চাইলে নৌকা প্রতিক নিয়ে আপনাদের পাশে থাকব।

আমার শরীরে মুক্তিযোদ্ধা রক্ত বইছে,তাই সব সময় মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তিশালী করতে মাঠ চসে বেড়াচ্ছি।  আমার বাবা জেনারেল খালেদ মোশারফ বঙ্গবন্ধু পরিবারের জন্য আমি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদের সমর্থন চাই।

আগামী নির্বাচন বাংলাদেশর জন্য অত্যান্ত গুরুত্ব  পূর্ণ। ইফতার মাহফিলে স্মৃতি পরিষদের নেতৃবৃন্দ,সাংবাদিক,আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সুধী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবিএন/শাহ্ জামাল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ