আজকের শিরোনাম :

হাটহাজারীতে জমি থেকে যুবকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০১৯, ১৮:১০

হাটহজারীতে সড়কের পাশের জমি থেকে মো.খোরশেদ(৩৩) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। আজ শুক্রবার(২৮ জুন)সকাল এগারটার দিকে উপজেলার মেখল ইউনিয়ন পরিষদের পর্শ্চিমে কামার পুকুর পাড় সংলগ্ন সড়কের পাশের জমি থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ পাওয়ার ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে শত শত উৎসুক জনতা লাশটি দেখার জন্য ঘটনাস্থলে ভিড় জমাতে দেখা গেছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা য়ায়, ঐ ইউনিয়ন পরিষদের পর্শ্চিমে হাটহাজারী বাস স্ট্যান্ড-গড়দুয়ারা সড়কের পাশে অল্প পানি জমে থাকা একটি জমিতে স্থানীয়রা সকালের দিকে একটি লাশ পড়ে থাকতে দেখে সংশ্লিষ্ট থানাকে খবর দেয়। পরে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটি উপুড় হয়ে জমিতে পড়ে থাকায় উপস্থিত কেউ প্রথমে লাশটি সনাক্ত করতে না পারলেও পুলিশ লাশ উদ্ধার করে মুখমন্ডল দেখানোর সাথে সাথে লাশের পরিচয় সনাক্ত করতে সক্ষম হন স্থানীয়রা। পরিচয় প্ওায়ার পর থেকেই এটা হত্যা নাকি অসুস্থতা জনিত কারনে এ ঘটনার তা নিয়ে ঐ এলাকায় চলছে আলোচনা।

একটি সূত্রে জানা গেছে, হাটহাজারী মেডিকেল গেইট ও বাস স্ট্যান্ডস্থ "ডায়মন্ড থাই এ্যালোমেনিয়াম এন্ড এসএস" নামক দোকানের মালিক খোরশেদ দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভোগছিলেন। শুক্রবার সকালে হাটতে বের হয়ে ক্লান্ত হয়ে গেলে বিশ্রাম নিতে ঐ জমির পাশের দেয়ালে বসে সে। হয়তো তখন অসুস্থতার কারনে মাথা চক্কর দিয়ে পানি জমে থাকা ঐ জমিতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা সম্ভব হবে বলেও জানান তারা।

উদ্ধার করা লাশটি পর্শ্চিম মেখল ইউনিয়ন ৪নং ওয়াডস্থ অলি সুবেদার বাড়ী প্রকাশ ইসমাইল চেয়ারম্যান বাড়ীর মৃত আবদুল কাদেরের পুত্র ২ সন্তানের পিতা খোরশেদের।

একই বাড়ীর ব্যবসায়ী জাহাংগীর আলম,এনামুল হক ও মামুন জানান, গত ৪ বছর পূর্বে ঈদুল আযহার দিন খোরশেদ একবার স্টোক করেছিলো। সুস্থ হবার পর থেকে সে খুব সাধারন জীবন-যাপন করে আসছিলো।

এ ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশটি উদ্ধার ময়নাতদন্তের জন্য চমেক মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলেই নিশ্চিত হওয়া যাবে আসল ঘটনা কি।


এবিএন/আলাউদ্দীন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ