আজকের শিরোনাম :

তিতাসে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০১৯, ১৫:২৪ | আপডেট : ২৮ জুন ২০১৯, ১৭:৪৭

কুমিল্লার তিতাস উপজেলার পাংঙ্গাসিয়া গ্রামের ডা. হাশেম মিয়ার ছেলে ও চট্রগ্রামে কাপর ব্যবসায়ী মো. বাবুল মিযার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল  ইস্টেলের আলমারী ভেঙ্গে স্বর্ণ ,অলংকার ও নগদ টাকাসহ প্রায় ২০ লক্ষ টাকা নিয়ে গেছে বলে বাবুলের পরিবারের দাবি। ডাকাতির ঘটনাটি ঘটে উপজেলার পাংঙ্গাসিয়া গ্রামে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ২টায়।

বাবুল মিয়ার বড় ভাই ডা. মোহাসিন  সাংবাদিকদের জানায় রাত আনুমানিক ২টায় মুখোশ পরিহিত ২০/২৫ জনের একদল ডাকাত বিল্ডিংএর কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমাকে এবং ছেলে শাহিনসহ ঘরের ৮ সদস্যকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ৬টি রুমের ইস্টেলের আলমারী ও ওযারড্রপ ভেঙ্গে ১৫ ভরি ওজনের বিভিন্ন প্রকার স্বর্ণের গহেনা,৫ ভরি ওজনের ডায়মন্ড এবং নগদ ৭লাখ টাকা নিয়ে গেছে। তার ছোট ভাই ভুট্রু বলেন বড় ভাই ও বাতিজা বাড়িতে থাকে আমরা মাঝে মধ্যে বাড়িতে বেড়াতে আসি এবং আমাদের প্রতিটি রুমেই যার যার আলমারী আছে। আলমারী গুলিতে আমাদের পরিবারের সকলের অলংকার ছিল তা সব নিয়ে গেছে।

 ডা. মােহাসিনের ছেলে শাহিন বলেন ডাকাত যাওয়ার পর ছাদে উঠে দেখি তারা বাড়ির পশ্চিম দিয়ে বিলের মাঝ দিয়ে হেটে যাচ্ছে তখন আর আমাদের কিচু করার ছিল না। অপর দিকে একই গ্রামের মৃত সুবিদ আলীর  ছেলে মোমেন(৪৪) সাংবাদিকদের বলেন রাত আনুমানিক ২ টায় পাশের গ্রাম বলরামপুর থেকে কনসার্ট শুনে বাড়ি ফেরার পথে বাবুল ভাইয়ের বাড়ির  পাশ দিয়ে যাওয়ার পথে ডাকাত দলের সামনে পরি এসময় তার আমার পেটে বড় ক্যাটার ধরে রাখে এবং আমার ব্যহৃত মোবাইলটি নিয়ে নেয়। আমি ভয়ে কাউকে ডাক দিতে পারি নাই।

ডাকাতির বিষয়ে তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন আমি খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছি এবং ডাকাতির সাথে জরিতদের চিহ্নত করে আইনের আওতায় আনতে আমাদের চেষ্টা অব্যাহত আছে।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ