আজকের শিরোনাম :

ধুনটে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা: শ্যালক-দুলাভাই গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০১৯, ১২:১১

বগুড়ার ধুনটে এক স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগে শ্যালক ও দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো রাজশাহীর দুর্গাপুর উপজেলার হায়াতপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে রাসেল উদ্দিন ও তার দুলাভাই একই এলাকার আমোনিয়া গ্রামের বাবুল হোসেনের ছেলে শহীদ আলম। 

গত মঙ্গলবার সন্ধ্যায় ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের আড়িয়ামোহন গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গতকাল বুধবার ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে গ্রেপ্তারকৃত শ্যালক ও দুলাভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। 

মামলা সূত্রে জানা গেছে ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের আড়িয়ামোহন গ্রামের জনৈক এক কৃষকের মেয়ে খাটিয়ামারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। 

গত ৫ মাস আগে মোবাইলফোনে নাম-পরিচয় গোপন রেখে রাজশাহীর দুর্গাপুর উপজেলার হায়াতপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে রাসেল উদ্দিন ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। 

গত মঙ্গলবার বিকেলে রাসেল ও তার দুলাভাই শহীদ আলম ওই ছাত্রীর সাথে দেখা করতে ধুনটের আড়িয়া মোহন গ্রামে আসে। সেখানে মোবাইলফোনে ওই ছাত্রীকে ফাঁকা সড়কে ডেকে নিয়ে তাকে জোরপূর্বক সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যাওয়ার জন্য ধস্তাধস্তি করতে থাকে। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে স্থানীয় লোকজন ছুটে এসে রাসেল ও তার দুলাভাই শহীদ আলমকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বখাটে রাসেল উদ্দিন ও তার দুলাভাই শাহীদ আলমের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। 

গতকাল বুধবার তাদেরকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে। 

এবিএন/ইমরান হোসেন ইমন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ