আজকের শিরোনাম :

আগৈলঝাড়ায় আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০১৯, ১১:৫৪

বরিশালের আগৈলঝাড়ায় ‘সুস্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গীকার’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পালিত হয়েছে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস। 

উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি পালন উপলক্ষে গতকাল বুদবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম তালুকদার, মুক্তিযোদ্ধা সিরাজুল হক সরদার, এসআই মো. তৈয়বুর রহমান, আমার বাড়ি আমার খামার প্রকল্প সমন্বয়ক সুব্রত রায়, গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু ও আগৈলঝাড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক তপন বসু। 

সভায় আওয়ামী লীগ সভাপতির প্রস্তাবনায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে, প্রশাসনসহ সকলের সার্বিক সহযোগিতায় পাঁচটি ইউনিয়নের মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সচেতনতার জন্য মাদকের অপব্যবহার ও কুফল সম্পর্কে তাদের নিয়ে মাদকবিরোধী পাঁচটি সমাবেশ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

এ ছাড়াও পুলিশ প্রশাসনের প্রতি শুধু চাকুিরর জন্য দায়িত্ব নয় এই এলাকার একজন সন্তান, অভিভাবক হিসেবে মাদকবিরোধী দায়িত্ব কর্তব্য পালনের জন্য আহ্বান জানানো হয়। 

দিবসটিকে ঘিরে সর্বস্তরের জনগণের সমন্বয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।    

এবিএন/অপূর্ব লাল সরকার/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ