আজকের শিরোনাম :

গলাচিপায় মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০১৯, ১৩:৪৫

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৯ উপলক্ষে আজ ২৬ জুন বুধবার সকাল সাড়ে ১০টার সময় গলাচিপা উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. রফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহিন শাহ্, বিশেষ অতিথি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মু. গোলাম মোস্তাফা, গলাচিপা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নিজামউদ্দিন, প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার মলয় ও খালিদ হোসেন মিল্টন। 

এ ছাড়া একই দিনে বেলা সাড়ে ১১টার সময় একই স্থানে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। 

এ সময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মু. জিল্লুর রহমান জুয়েল, সাংবাদিক সঞ্জিব দাসসহ বিভিন্ন স্থানের সরকারি-বেসরকারি কর্মকর্তাবৃন্দ। 

প্রধান অতিথি তার বক্তব্যে মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৯ স্বাদুবাদ জানিয়ে এর যথাযথ মর্যাদায় পালনের মাধ্যমে মাদকদ্রব্যের বিরুদ্ধে সকলকে এগিয়ে আসার আহবান জানান। 

তিনি আরো বলেন মাদক একটি ভয়ানক মৃত্যু ছোবল, এ ছোবল থেকে বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে বাচাঁতে সকল অভিভাবককে আরো সচেতনতার বৃদ্ধি করার পাশাপাশি ঐক্যবদ্ধ হয়ে এর প্রতিরোধে তিনি সবসময় পাশে থাকবেন বলে সকল ধন্যবাদ জানান। 

এ ছাড়া একই দিনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতায় সকলকে কর্মদক্ষতা অর্জনের আহবান জানিয়ে আলোচনা সমাপ্তি করেন।    

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ