আজকের শিরোনাম :

গাইবান্ধায় গুলিবিদ্ধ অবস্থায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০১৮, ১৩:৩৩ | আপডেট : ০৯ জুন ২০১৮, ১৫:১৬

গাইবান্ধা, ০৯ জুন, এবিনিউজ : গাইবান্ধা পৌর শহরে মাদকবিরোধী অভিযান চলাকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় গুলিবিদ্ধ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত সোয়া ১টায় গাইবান্ধা পৌর শহরের নতুন ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলো জিম, সবুজ ও মশিউর। তারা সবাই গাইবান্ধার পৌর এলাকার বাসিন্দা। এদের মধ্যে জিম জেলা শহরের একজন শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার দিবাগত রাতে স্থানীয় বাঁধের ওপর চিহ্নিত মাদক ব্যবসায়ী জিম তার সহযোগিদের নিয়ে মাদক কেনাবেচা করছিলো এমন খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জিমসহ অন্যান্য মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর গুলি চালায়।

পরে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ৩ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত হয়। প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনজন থানায় ফিরলেও এএসআই হারুন ও জাহিদুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া আহত মাদক ব্যবসায়ীদের পুলিশ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা হয়েছে।

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ