আজকের শিরোনাম :

সুবর্ণচরে বন্দুকযুদ্ধে জলদস্যু বাহিনীর প্রধান নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৯, ২০:৪৬

নোয়াখালীর সুবর্ণচরের চরজাব্বার ইউনিয়নের কাঞ্চন বাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু ফকির বাহিনীর প্রধান ফকির বাতাইন্যা (৪২) নিহত হয়েছে। এ সময় দুই র‌্যাব সদস্যও আহত হয়।

ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। নিহত ফকির বাতাইন্যা লক্ষীপুর জেলার রামগতির টুমচরের মোস্তফা বাতাইন্যার ছেলে।

র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষীপুর ক্যাম্পের উপ-পরিদর্শক সাগর জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব সদস্যরা গতকাল সোমবার ভোর ৪টার সময় সুবর্ণচর উপজেলার চরজাব্বার ইউনিয়নের পশ্চিম চরজাব্বার গ্রামের কাঞ্চন বাজারের পাশে জলদুস্যু ফকির বাহিনীর প্রধান ফকির বাতাইন্যাকে গ্রেপ্তার করতে গেলে তার বাড়িতে প্রবেশ করার আগেই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর গুলি চালায়।

তিনি বলেন, প্রায় ১৫ মিনিট উভয়পক্ষের মধ্যে গোলাগুলি হয়। এ সময় র‌্যাবের দুই সদস্যের গায়ে বুলেট প্রুফ জ্যাকেট থাকার পরও তারা আহত হয়। এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে তারা ঘর তল্লাশি করে ফকির বাতাইন্যর গুলিবিদ্ধি দেহ পড়ে থাকতে দেখে। পরে তাকে স্থানীয় চরজাব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপ-পরিদর্শক সাগর জানান, ফকির বাতাইন্যার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।


এবিএন/গোলাম মহিউদ্দিন নসু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ