আজকের শিরোনাম :

ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কে বিআরটিসি বাস সার্ভিস চালু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৯, ২০:২৭

মুক্তাগাছা-ময়মনসিংহ রোডে বিআরটিসি বাস সার্ভিস চালু করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার ভাবকির মোড়ে এ বাস সার্ভিসের উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী  কেএম খালিদ বাবু এমপি। উদ্বোধন শেষে এই বাসের প্রথম যাত্রী হিসেবে স্থানীয় যাত্রীদের নিয়ে  তিনি মুক্তাগাছা থেকে ময়মনসিংহ যাত্রা করেন।

স্থানীয় যাত্রীদের হয়রানীমুক্ত সেবা প্রদানের লক্ষ নিয়ে  ভাবকির মোড় থেকে ময়মনসিংহ নগরীর চারটি পয়েন্টে বিআরটিসির বাসগুলো চলবে। এতে মোট ১৬টি বাস রয়েছে। বিআরটিসি সূত্রে জানা গেছে, ২০ কিলোমিটার পথের জন্য যাত্রীদের ভাড়া নির্ধারণ করা হয়েছে ২০ টাকা।

উদ্বোধনকালে প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ দ্রুত  এগিয়ে যাচ্ছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের সব প্রান্তের মানুষের চলাচলের কথা চিন্তা করেই যোগাযোগ ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধন করছেন।  এরই ধারাবাহিকতায় উপজেলা পর্যায়ে বিআরটিসির এ বাস সার্ভিস চালু করেছেন। তিনি এ বাস সার্ভিস টিকিয়ে রাখার  জন্য সবার সহযোগিতা কামনা করেন।

প্রতিমন্ত্রী বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধনের পর একসঙ্গে তিনটি বাস মুক্তাগাছা থেকে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে যায়। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  বিল্লাল হোসেন সরকার, দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রাজিব-উল-আহসান, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা ইছাহাক আলী সরকার, উপজেলার ভাইস চেয়াম্যান আরব আলী, উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম ,স্থানীয় গণ্যমান্যসহ বিভিন্ন যাত্রীরা  উপস্থিত ছিলেন ।
 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ