আজকের শিরোনাম :

পীরগঞ্জে ইয়াবাসহ আটক সেই এসআই ৫ দিনের রিমান্ডে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৯, ১৮:৫১

৮ হাজার পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ ডিবি পুলিশে হাতে গ্রেফতার হওয়া ঠাকুরগাঁও কোর্ট পুলিশের সেই এসআই হেলাল উদ্দিন প্রামানিককে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর আব্দুল ওয়াহেদ আজ মঙ্গলবার এ আবেদন করেন। আবেদনটি শুনানির অপেক্ষায় রয়েছে বলে জানান ঐ কর্মকর্তা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাও ডিবি পুলিশের ইন্সপেক্টর আব্দুল ওয়াহেদ জানান, কয়েক দিন আগে গ্রেফতার হওয়া দু’ মাদক ব্যবসায়ীর স্বীকারোক্তি অনুযায়ী গেল ২২ জুন ঠাকুরগাওয়ের পীরগঞ্জ থানার পূর্ব শাশ্বে জেলা পরিষদ ডাকবাংলোর পরিত্যক্ত একটি বাড়ি থেকে ঠাকুরগাঁও কোর্টে কর্মরত পুলিশের এসআই হেলাল ও পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিককে ৮ হাজার পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ হাতে নাতে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

মাদক সহ আটক ঐ দু’জন এবং মাসুদ রানা নামে পলাতক আরো এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সেদিনই পীরগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনের মামলা দায়ের করে ডিবি পুলিশ। ২৩ জুন আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়। পুলিশ কর্মকর্তার কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার হওয়া এবং মাদক ব্যবসায় জড়িয়ে পরার নেপথ্যের কাহিনি জানতে ঐ পুলিশ কর্মকর্তাকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা একান্ত আবশ্যক। এ জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। আদালতে আবেদনটি শুনানির অপেক্ষায় রয়েছে।

এদিকে মামলার অপর আসামী পীরগঞ্জে মাদক ব্যবসায়ী মাসুদকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেন জানান মামলার তদন্তকারী ঐ কর্মকর্তা। উল্লেখ্য এস আই হেলাল পীরগঞ্জ থানায় কর্মরত থাকাকালে জেলা পরিষদ ডাকবাংলোর ঐ পরিত্যক্ত বাড়িতে একাই বসবাস করতেন। কয়েক দিন আগে ঠাকুরগাও কোর্টে তার বদলি হলেও তিনি বাসা ছাড়েননি।


এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ