আজকের শিরোনাম :

রাণীশংকৈলে জমি সংক্রান্ত জেরে গৃহবধূ নির্যাতনের শিকার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৯, ১৩:৩৬

জমি সংক্রান্ত বিরোধে সৎ ভাইয়ের সাথে দ্বন্দ্বের জেরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ভাংবাড়ি গ্রামে এক গৃহবধূ পাশবিক নির্যাতনের শিকার হয়েছে।  

গত শনিবার দিবাগত গভীর রাতে স্বামীর অনুপস্থিতিতে ঘরের বেড়া কেটে প্রবেশ করে এ নির্যাতন চালানো হয়। ওই গৃহবধূকে মুমূর্ষু অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তার স্বামী জিয়ারুল ইসলাম অভিযোগ করে বলেন রাত অনুমান ২টার পর ওই গ্রামের সৎভাই মতিনের নেতৃত্বে আফজাল, রেজাউলসহ ৮/১০ জন বেড়া কেটে ঘরে প্রবেশ করে। স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় মুখ চেপে ধরে যৌন হয়রানীর চেষ্টা করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে জ্ঞান হারিয়ে ফেললে পালিয়ে যায় প্রতিপক্ষরা। 

প্রতিবেশীরা ওই রাতেই তাকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সকালে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করে। 

নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামী জিয়ারুল ইসলাম আরো বলেন ১৭ শতক বসতভিটার জমি নিয়ে দীর্ঘদিন ধরে সৎ ভাই মতিনের সাথে বিরোধ চলে আসছিল। ওই জমির প্রায় ২ শতক বেশি ভোগ করছে সে। এ নিয়ে প্রায় ঝগড়া হয় তার সাথে। 

রাণীশংকৈল থানার পুলিশ ঘটনস্থল পরিদর্শন করেছেন। রাণীশংকৈল থানায় এ ব্যাপারে মামলা করা হয়েছে বলে জানান ওসি আব্দুল মান্নান।

এবিএন/মোবারক আলী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ