আজকের শিরোনাম :

রাজাবাড়ীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুন ২০১৯, ১৯:৩৮

পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে আওয়ামী মুসলিম লীগ নামে এই দলের আত্মপ্রকাশ ঘটলেও পরে তা শুধু আওয়ামী লীগ নাম নিয়ে অসাম্প্রদায়িক সংগঠন হিসেবে বিকাশ লাভ করে।

২৩ জুন রবিবার রাজবাড়ীতে দেশের ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা আওয়ামী লীগ। ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়।

দিবসটি পালনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি ঘোষণা করে। প্রতিষ্ঠা বার্ষিকীতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পাল্য অর্পণের মধ্য দিয়ে শুরু হয় দিবসের সুচনা। পরে বিকেল ৩টার দিকে রাজবাড়ী দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে দলীয় কার্যালয়ের অনুষ্ঠিত আলোচনায় সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী-১আসনের এমপি কাজী কেরামত আলী,জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকির আব্দুল জব্বার,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও চেম্বার অব কর্মাস এর সভাপতি কাজী ইরাদত আলী,পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নাহার চৌধুরী লাভলী প্রমূখ। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ