আজকের শিরোনাম :

পীরগঞ্জে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুন ২০১৯, ১৬:৪২

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। নানা কর্মসূচির মধ্যে দিয়ে আজ রবিবার সকাল দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু মোর‌্যালে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

পরে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুর্ব চৌরাস্তায় বঙ্গবন্ধু মোর‌্যাল চত্তরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা একরামুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক জাতীয় সংসদ সদস্য ইমদাদুল হক, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, ও পৌরমেয়র কাশিরুল আলম, যুগ্ম সম্পাদক গোলাম রব্বানী, সাংগঠনিক সম্পাদক মোজাহারুল ইসলাম, রেজওয়ানুল হক বিপ্লব, শাহ আলম,

ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ শাহজাহান, মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা মহিলা ভাইজ চেয়ারম্যান ভারতী রানী রায়, সৈয়দপুর ইউপি আ’লীগনেতা জুলফিকার আলম, উপজেলা যুবলীগ সভাপতি খুরশেদ আলম মোল্লা, সেচ্ছাসেবক লীগের আহবায়ক রাজীউর রহমান রাজু, ছাত্রলীগ সভাপতি আল কিবরিয়া আবেদিন প্রমুখ। এসময় উজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার আওয়ামী লীগের অগণিত নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 

এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ