আজকের শিরোনাম :

দেবহাটায় ইভটিজিংয়ের অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুন ২০১৯, ১১:১৩

দেবহাটায় ইভটিজিংয়ে প্রতিবাদ করার ঘটনায় ঐ ইভটিজার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কর্তৃক মেয়ের বাবা আজিজুল ইসলাম খোকনের কান কামড়ে কেটে নেওয়ার ঘটনায় দেবহাটা থানায় মামলা হয়েছে। মামলার বাদী হয়েছেন সখিপুর মহিলা কলেজের ছাত্রী। 

মামলার আসামি হলেন দেবহাটা উপজেলার ঘলঘলিয়া গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু জাফর। 

গত বৃহস্পúতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঘলঘলিয়া মোড়ে এই ঘটনাটি ঘটে। পুলিশ ঐ মামলার আসামি আবু জাফরকে গ্রেফতার করেছে। 

এ দিকে উপজেলা ছাত্রলীগ আবু জাফরকে বহিস্কার করেছে। বখাটের কামড়ে কান হারানো মেয়ের বাবা আজিজুল ইসলাম খোকন ঘলঘলিয়া গ্রামের রহমতুল্ল্যা সরদারের ছেলে। বর্তমানে তিনি সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে ঐ ছাত্রী কলেজের যাওয়া আসার পথে আবু জাফর বিভিন্ন খারাপ কথা বার্তা বলে এবং তার পিতার মোবাইল ফোনে তাকে বিরক্ত করে। তার পিতা কয়েকদিন আবু জাফরকে নিষেধ করলেও জাফর সেকথা না শুনে তার কুকর্ম অব্যাহত রাখে। ঘটনার দিন সন্ধ্যা ৭ টার দিকে ঘলঘলিয়া মোড়ের ফারুকের দোকানের সামনে তার পিতা জাফরকে এধরনের কাজ করতে আবারো নিষেধ করলে জাফর তার পিতাকে মারপিট করে এবং এক পর্যায়ে তার পিতার কান কামড়ে কেটে নেয়। 

স্থানীয়রা তার পিতাকে উদ্ধার করে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনা উল্লেখ করে তিনি দেবহাটা থানায় মামলাটি দায়ের করেছেন। মামলা নং- ০৭/৬৫, ধারা-৩২৩/৩২৬/৩০৭/৫০৬/৫০৯ পেনাল কোড-১৮৬০। 

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা ঐ মামলার আসামি আবু জাফরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান এ ধরনের ঘটনা দুঃখজনক। মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ দিকে উপজেলা সভাপতি ও সম্পাদক কর্তৃক দলীয় প্যাডে এক বিবৃতিতে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু জাফরকে বহিস্কার করা হয়েছে এবং সখিপুর কেবিএ কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু রায়হান ও ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান মাহিকে সদস্য করে ২ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে আগামী ২ দিনের মধ্যে রিপোর্ট দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ