আজকের শিরোনাম :

কুলাউড়ায় মাদক ব্যবসায়ীর হামলায় আহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুন ২০১৯, ১১:০২

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের দত্তগ্রামে মাদক ব্যবসায়ীদের হামলায় ২ জন আহত হয়েছেন। 

এ ব্যাপারে কুলাউড়া থানায় ৫ জনকে আসামি করে কুলাউড়া থানায় একটি লিখিত এজাহার দাখিল করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায় দত্তগ্রামের অভিনাষ দেবনাথ গংরা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বাড়িতে রাখিয়া মাদকদ্রব্য বিক্রয় করার কারণে মৃত দিজেন্দ্র দেবনাথের বাড়ির উপর দিয়ে বিভিন্ন ধরণের মাদকসেবীরা আসা যাওয়া করেন। এতে বাঁধা প্রদান করায় অভিনাষ দেবনাথ গংরা ক্ষিপ্ত হয়ে দিজেন্দ্র দেবনাথের পরিবার সদস্যদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে নানা ধরনের হুমকি প্রদান করেন। 

পূর্ব বিরোধের জের ধরে গত ১৮ জুন সকাল সাড়ে ১১টায় শরীফপুর ইউনিয়নের দত্তগ্রামের মাদক ব্যবসায়ী অভিনাষ দেবনাথের নেতৃত্বে একদল মাদক ব্যবসায়ী বাড়ির সামনের রাস্তায় একই গ্রামের মৃত দিজেন্দ্র দেবনাথের ছেলে ঝন্টু দেবনাথ, মৃত দিব্যেন্দু দেবনাথের ছেলে মিন্টু দেবনাথ এর ওপর হামলা চালায়। তাদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করানো হয়।

এ ঘটনায় জগদীশ দেবনাথ বাদী হয়ে দত্তগ্রামের মাদক ব্যবসায় অভিনাষ দেবনাথ, মানগাঁও এর বিনয় দেবনাথ, পিন্টু দেবনাথ, পরেশ দেবনাথ ও হিরেশ দেবনাথকে আসামী করে কুলাউড়া থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে অভিনাষ দেবনাথ গংদের বক্তব্য জানতে চাইলে তাকে পাওয়া যায়নি। 

কুলাউড়া থানার উপ-পরিদর্শক নিরঞ্জন দাস এজাহার দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/প্রনীত রঞ্জন দেবনাথ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ