আজকের শিরোনাম :

শরণখোলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে ব্যবসায়ীকে নির্যাতন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০১৯, ১৮:১৮

বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক ঘের ব্যাবসায়ীকে নির্যাতন করা হয়েছে । শুক্রবার সন্ধ্যায় উপজেলার উত্তর রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে । ওই ব্যাবসায়ীকে প্রখমে শরণখোলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে শনিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে্রে  প্রেরণ করা হয়েছে।

আহতের পরিবার জানায়, উপজেলার উত্তর রাজাপুর গ্রামের বাসিন্দা সুমন হাওলাদার (২৬) এর সাথে তার আপন চাচা খলিল হাওলাদার ও রাজ্জাক হাওলাদার এর সাথে জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো । শুক্রবার সন্ধ্যায় সুমন বাড়ির পাশের একটি তাল গাছ থেকে তাল পাড়তে গেলে বাধা দেয় খলিল । এ নিয়ে উভয় পক্ষের মধ্যে ঝগড়া বিবাদ শুরু হয় । এক পর্যায়ে খলিলের নেতৃত্বে রাজ্জাক , হাসান , ওমর সানি , রিফাত , রিদয় ও হেলেনা বেগম এক জোট হয়ে সুমনের উপর হামলা চালায়।

 এসময় তার ডাক চিৎকারে স্থাণীরা এগিয়ে আসলে  রক্ষা পায় সুমন । পরে রাতেই তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয় । সুমনের চাচা  শাহ আলম বলেন , সুমন খুবই অসুস্থ , সুস্থ হবার পর হামলাকারীদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেয়া হবে । এ ব্যাপারে খলিল হাওলাদার জানান, উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে । নির্যাতন করার বিষয়টি সঠিক নয় ।
 

এবিএন/নজরুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ