আজকের শিরোনাম :

দুপচাঁচিয়ায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৯, ১০:০৪

জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে ও স্বাস্থ্য পরিদর্শক সহিদুল্লাহ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল হক প্রামানিক। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান শাহ মো. আব্দুল খালেক, আব্দুল হাকিম তালুকদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা একেএম রেজাউল হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকারিয়া হোসেন, আবাসিক মেডিকেল অফিসার এবিএম দেলোয়ার হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, টিএফপিও রফিকুল ইসলাম, এফপিআই একেএম সামছুজ্জামান প্রমূখ। 

আগামী ২২ জুন শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ১৮টি ওয়ার্ডের ১৪৭টি কেন্দ্রে ৬-১১ মাস বয়সী ১ হাজার ৮৪২ জন শিশুকে নীল ও ১২-৫৯ মাস বয়সী ১৪ হাজার ৭৩২ জন  শিশুকে লাল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। 

সভায় বক্তারা এ ক্যাম্পেইন সফল করার লক্ষে সকলের সহযোগিতা কামনা করেছেন।

এবিএন/জিএম সবুজ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ