আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৯, ০৯:২৭

কোটচাঁদপুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ তুলে থানায় মামলা করেছেন তাঁর পরিবার। 

এ অভিযোগে পুলিশ গত বুধবার অভিযুক্তকে আটক করেছেন। মিথ্যা মামলায় তাকে ফাসানো হয়েছে এমন দাবি অভিযুক্তের।

প্রতিবেশী আশরাফুল আলম জানান গত বুধবার বিকালে ইউনিয়নের শীবনগর গ্রামের জনৈক্য ব্যক্তির এক বুদ্ধি প্রতিবন্ধী ১৪ বছর বয়সী মেয়ে। 

গত বুধবার বিাকলে সে বাড়ির অদূরে নিমাই পরামানিকের পুকুর পাড়ে যায়। এ সময় নিমাই পরামানিক ওই প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে পুকুর পাড়ের এক নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই মেয়ে কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরে আসে। এরপর বিষয়টি মুহুর্তের মধ্যে সারা গ্রাম ছড়িয়ে পড়ে। 

এ সময় গ্রামের কিছু যুবক ক্ষিপ্ত হয়ে নিমাই পরামানিককে ধরে গণধোলাই দেয়। এতে নিমাই পরামানিক অসুস্থ্য হয়ে পড়ে। ঘটনাটি ভিন্ন খাতে নিতে স্বজনদের সহায়তায় গত বুধবার রাতেই নিমাই পরামানিক কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি হন। 

এ দিকে ওই রাতেই ধর্ষিতার মামা বাদী হয়ে নিমাই পরামানিককে আসামী করে ধর্ষণের অভিযোগ এনে কোটচাঁদপুর থানায় লিখিত অভিযোগ করেন। এর ভিত্তিতে পুলিশ তড়িৎ হাসপাতাল থেকে অভিযুক্ত নিমাই পরামানিককে গ্রেফতার করে পুলিশ হেফাজতে চিকিৎসা দেন। 

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন বলেন অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা প্রতিবন্ধী কিশোরীর বক্তব্য শুনে গত বুধবার রাতেই নিমাই পরামানিককে হাসপাতাল থেকে গ্রেফতার করেছি। নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং- ৬ তারিখ ২০/০৬/১৯। 

আসামিকে গতকাল বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি প্রতিবন্ধী কিশোরীকে জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে। 

এ দিকে আসামি নিমাই প্রামানিকের দাবি তাকে মিথ্যা মামলায় ফাসানো হয়েছে। এ ঘটনার সঙ্গে আমার কোন সম্পৃত্ততা নেই। 

পুলিশ তাকে গতকাল বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছেন।

এবিএন/সুব্রত সরকার/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ