আজকের শিরোনাম :

সোনাগাজীতে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৯, ০৯:০৬

সোনাগাজীতে ৮ বছর বয়সী তৃতীয় শ্রেণীতে পড়ুয়া শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় বুধবার গত ১৯ জুন রাতেই ওই ছাত্রীর মা একই এলাকার জামশেদ আলম নামে কিশোরকে অভিযুক্ত করে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছে। 

পুলিশ রাতেই অভিযুক্ত কিশোরকে উত্তর চরছান্দিয়া গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে। সে ওই গ্রামের আব্দুল হকের বাড়ির আব্দুল আলিমের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায় দীর্ঘদিন ধরে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ওই কিশোর ৮ বছর বয়সী তৃতীয় শ্রেণীর ছাত্রীকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করছিল। বিষয়টি ছাত্রী তার মাকে জানালে তিনি ওই কিশোরের মায়ের সঙ্গে যোগাযোগ করে তাঁর ছেলেকে এ ধরণের কার্যকলাপ থেকে দূরে থাকতে বলেন।
গত বুধবার বিকেলে স্কুল ছুটি হলে ওই ছাত্রী হেঁটে বাড়ি ফিরছিল। পথে কিশোর তাকে ডেকে ২০ টাকা দিয়ে কিছু খেতে বলে। মেয়েটি টাকা নিতে না চাইলে ওই কিশোর জোর করে মেয়েটিকে পাশের মাওলানা জিয়াউল হকের বসতবাড়ির পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ছাত্রীটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই কিশোর দ্রুত দৌড়ে পালিয়ে যায়।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন জানান বখাটে কিশোরকে গ্রেপ্তারের পর গতকাল বৃহস্পতিবার (২০ জুন) আদালতে হাজির করা হয়েছে। 

ফেনী সদর হাসপাতালে মেয়েটির শারীরিক পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য তাকেও আদালতে হাজির করা হয়েছে।

এবিএন/আবুল হোসেন রিপন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ