আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে প্রেম সংক্রান্ত ঘটনায় নারী পুলিশের আত্মহত্যার চেষ্টা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০১৯, ২১:১৮

সিরাজগঞ্জে পুলিশ লাইন্সের রেবেকা (১৯) নামে এক নারী পুলিশ কনস্টেবল প্রেম সংক্রান্ত ঘটনায় প্রকাশ্য দিবালোকে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে ওই পুলিশ লাইন্সের পুলিশ ব্যারাকের ৪ তলা ভবনের একটি কক্ষে এ ঘটনা ঘটে। এ নিয়ে পুলিশ পাড়ায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।  

সিরাজগঞ্জ পুলিশ লাইন্সের আরআই আজাদ রহমান জানান, প্রায় ১ বছর ধরে ওই নারী পুলিশ কনস্টেবল চাকুরীতে যোগদান করেন। তিনি সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত রয়েছেন এবং তার কং নংঃ ১৫৪৬। এখানে যোগদানের পর থেকেই প্রেম সংক্রান্ত ঘটনায় তিনি মাঝে মধ্যেই কান্নাকাটি করতেন। এ তথ্য প্রাথমিকভাবে তার সহকর্মীরা জানায়।

সম্ভবত প্রেমের কারণেই ওই নারী পুলিশ বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে উল্লেখিত ভবনের একটি ফাঁকা কক্ষে গলায় ওড়ান পেচিঁয়ে ফ্যানের সাথে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় তার সহকর্মীরা টের পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করা হয় এবং উন্নত চিকিৎসার জন্য তাকে দুপুরে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতালে গিয়ে তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন। তিনি নওগাঁর মহাদেবপুর উপজেলার পাহারপুর গ্রামের রেজাউল ইসলামের মেয়ে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ (প্রশাসন) বলেন, ওই নারী কনস্টেবল সুস্থ হয়ে উঠলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি উল্লেখ করেন।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ