আজকের শিরোনাম :

বালিয়াডাঙ্গীতে দুই বন্ধু মিলে গৃহবধূকে ধর্ষণ, আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০১৯, ২০:৩৭

দুই বন্ধু মিলে গৃহবধূকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে মোবাইলে মোবাইলে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।  এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানা পুলিশ একজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। অপর জনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে থানা সূত্রে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দক্ষিণ মেরধাপাড়া গ্রামে। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে গৃহবধূ নিজেই বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় দুই বন্ধুকে আসামি করে মামলা দায়ের করেন।

আসামীরা হলেন, উপজেলার আমজানখোর ইউনিয়নের দক্ষিণ মেরধাপাড়া গ্রামের তারাব উদ্দীনের ছেলে সাদ্দাম হোসেন (২১) ও  অপর বন্ধু একই গ্রামের প্রয়াত মন্দিল হকের ছেলে দুলাল হোসেন (২২)। এদের মধ্যে সাদ্দাম হোসেনকে  পুলিশ ওই রাতেই  গ্রেফতার করে।  দুলালকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার সূত্রে জানা গেছে, ওই গৃহবধূকে অস্ত্রের মুখে জিম্মি করে গত রমজান মাসের প্রথম দিন  সাদ্দাম হোসেন তাকে ধর্ষণ করে এবং অপর বন্ধু দুলাল তার ভিডিও ধারণ করে। পরে দুলাল ভিডিওর ভয় দেখিয়ে তার সঙ্গে মেলামেশা  করে।  পরে এই ভিডিওর ভয়ে দেখিয়ে গত এক মাস যাবৎ দুই বন্ধু তাকে ধর্ষণ করছে।

পরে ওই গৃহবধূ মেলামেশায় অস্বীকার করলে তার ছেলেকে তারা হত্যা করবে মর্মে হুমকি দেয়। এরপরে মোবাইল শেয়ার ইট ও ব্লুটুথের মাধ্যমে মোবাইলে মোবাইলে ছেড়ে দেওয়া হয়। এটি ওই গৃহবধূর দেবর দেখে ফেললে এ ঘটনাটি জানাজানি হয়। পরে তার স্বামী তাকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় নিয়ে আসে।

গৃহবধূ জানান, বিষয়টি জানাজানি হলে সংসার ভেঙে যাবে এবং আমার একমাত্র ছেলের ক্ষতি হতে পারে বলেই অত্যাচার সহ্য করছিলাম। ভিডিওটি মোবাইলে মোবাইলে ছড়িয়ে পরার পর আমার স্বামী আমার পাশে দাঁড়িয়েছে। আমি এখন সাহস পেয়েছি বলে থানায় মামলা দায়ের করেছি।

বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত সাইফুল  ইসলাম জানান, বুধবার ধর্ষক সাদ্দাম হোসেনকে ঠাকুরগাঁও কারাগারে প্রেরণ করা হয়েছে। ওই গৃহবধূর জবানবন্দি গ্রহণ করা হয়েছে। অপর আসামি দুলালকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এবিএন/মোঃ রমজান আলী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ