আজকের শিরোনাম :

মদনে পানিতে ডুবে প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুন ২০১৮, ১৮:৩০

মদন (নেত্রকোনা), ০৮ জুন, এবিনিউজ: নেত্রকোনার মদন উপজেলার মদন ইউনিয়নের মদন দক্ষিণ পাড়া গ্রামের লিটন বাঙ্গালী পুকুরে ডুবে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ভাগিনা বৃদ্ধিপ্রতিবন্ধী অপু মিয়ার (১৬)  মৃত্যু হয়েছে। পিতা একই গ্রামের রহিছ গ্রুপের  কাজল মিয়া হত্যা মামলার আসামী থাকায় মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে এসে সে ওই দিন দুপুরে নিখোঁজ হয়।

সন্ধ্যায় নিহতের মামি মুক্তা আক্তার পুকুরে গোসল করতে গেলে  তার পায়ে মানুষের দেহ লাগলে ভয়ে ডাক চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে পুকুরে অভিযান চালিয়ে পানির নিচ থেকে অপুর মৃত দেহ উদ্ধার করে। এই গ্রামের রহিছ মিয়ার গ্রুপের সাথে তাজুল ইসলাম গ্রুপের দীর্ঘদিন ধরে হত্যা মামলাসহ বিভিন্ন মোকদ্দমা চলে আসছে।  

এ ব্যাপারে নিহতের অভিভাবক থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল থেকে পানিতে ডুবে নিহত বুদ্ধিপ্রতিবন্ধী অপুর মরদেহের সুরতহাল রির্পোট তৈরি করে শুক্রবার লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করেন।

মদন থানার ওসি মোঃ শওকত আলী জানান, বুদ্ধিপ্রতিবন্ধী অপু পানিতে ডুবে মারা যায়। তার দেহে কোন  আঘাত ছিল না। তবে অভিভাবকের অভিযোগের প্রেক্ষিতে তার লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে । এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুার মামলা দায়ের করা হয়েছে।   

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ