লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুন ২০১৯, ২২:৩৩

লক্ষ্মীপুরে আজ সন্ধায় সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, আজ সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর মডেল থানার এ এস আই জিয়াউল হায়দার ও কনস্টেবল শাহজালাল লক্ষ্মীপুর সদর মডেল থানা থেকে গ্রেফতারী ওয়ারেন্ট তামিল এর জন্য ভবানীগঞ্জ যাওয়ার পথে টুমচর রাস্তার মাথা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা লেগুনা চাপা দিলে তারা আহত হয়। পুলিশের ব্যবহৃত মোটর সাইকেলটি ভেঙে যায়।

স্থানীয় জনতা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। তাৎক্ষণিক খবর পেয়ে সদর থানার ওসি মোঃ আজিজুর রহমান তাদের দেখতে সদর হাসপাতালে আসেন এবং চিকিৎসার খোঁজখবর নেন।  প্রাথমিক চিকিৎসা শেষে এসআই জিয়াউল হায়দারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

উদ্ধারকারীদের মধ্যে একজন মো: তফসীর বলেন, আমি টুমচর রাস্তার মাথায় ছিলাম। অ্যাক্সিডেন্টের খবর পেয়ে দ্রুত সেখানে যাই এবং তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসি। দুজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার ওসি আজিজুর রহমান বলেন এসআই জিয়াউল হায়দার ও কনস্টেবল শাহজালাল ওয়ারেন্ট তামিল এজন্য ভবানীগঞ্জ যাচ্ছিলেন।
পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী লেগুনা তাদের ধাক্কা দিলে তারা ঘটনাস্থলেই মারাত্মক আহত হন। তাদের স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল নিয়ে এলে আমি তাৎক্ষণিক তাদের দেখতে যাই এবং চিকিৎসার খোঁজখবর নিয়ে তাদের একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করি।  ঘাতক লেগুনাকে স্থানীয়রা আটক করেছে বলে জানা গেছে।

এবিএন/অ আ আবীর আকাশ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ