আজকের শিরোনাম :

মাদারীপুরে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুন ২০১৯, ১৩:৪২

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ১১৫টি কেন্দ্রের ফলাফলে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাবেক নৌ পরিবহন মন্ত্রীর ছোট ভাই ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. ওবাইদুর রহমান কালু খান ৮ হাজার ১৪৪ ভোটের ব্যবধানে আওয়ামী লীগের প্রার্থী (নৌকা মার্কা) কাজল কৃষ্ণকে পরাজিত করে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।  

ভাইস চেয়ারম্যান পদে তালা মার্কা নিয়ে মনিরুল ইসলাম তুষার ভূইয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কা নিয়ে মোসা. নারগিস আক্তার বিজয়ী হয়েছেন। 

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো. আজহারুল ইসলাম সকল কেন্দ্রের ভোটের ফলাফলের ভিত্তিতে রাত ১১টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। 

চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী অ্যাড. ওবাইদুর রহমান কালু খান পেয়েছে ৬১ হাজার ৭০৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের কাজল কৃষ্ণ দে পেয়েছে ৫৩, হাজার ৫৬৩ ভোট।  

ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের মনিরুল ইসলাম তুষার ভূইয়া ৮৭, হাজার ৮৫৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উড়োজাহাজ প্রতীকের মো. সাহাবুদ্দিন হাওলাদার পেয়েছে ১৩ হাজার ৫৯৯ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের  মোসা.  নারগিস আক্তার ৬৭ হাজার ১৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাঁস প্রতীকের পারভীন জাহান পেয়েছে ৩৪ হাজার ৭১১ ভোট। 

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/গালিব/জসিম  
 

এই বিভাগের আরো সংবাদ