আজকের শিরোনাম :

পেকুয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মে ২০১৮, ১৪:০৭

চকরিয়া (কক্সবাজার), ০৮ মে, এবিনিউজ : কক্সবাজারের পেকুয়ায় ইয়াসমিন আক্তার (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা লাইনের শিরা এলাকার নিজ বাড়ি থেকে পেকুয়া থানা পুলিশ গৃহবধুর মরদেহ উদ্ধার করে।

নিহত গৃহবধূ জেসমিন একই এলাকার মালয়েশিয়া প্রবাসী মো.সেলিম উদ্দিনের স্ত্রী।

টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী জানান, আজ মঙ্গলবার সকালে গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পর মরদেহ বাড়ির একটি খাটের উপর পরে থাকতে দেখি। এসময় লাশের পাশে একটি রশি ও দেখা যায়। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়।

তিনি আরো জানান, নিহত গৃহবধূ জেসমিন আক্তারের আট বছর বয়সী ও সাড়ে তিন বছর বয়সী দুই সন্তান রয়েছে। ওই বাড়িতে ইয়াসমিনের দুই সন্তানসহ শ্বাশুড়িকে নিয়ে বসবাস করতেন। ঘটনার পর থেকে শ্বাশুড়ি পলাতক রয়েছেন।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মিজানুর রহমান বলেন, স্থানীয় চেয়ারম্যান থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূ ইয়াসমিন আক্তারের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের প্রাথমিক সুরতহাল রিপোর্টে গলায় রশির দাগ পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে হত্যা না আত্মহত্যা বলা যাবে।

তিনি আরো বলেন, এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ