আজকের শিরোনাম :

দেবহাটায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০১৯, ২০:৩০

দেবহাটা উপজেলা শিক্ষা পরিবারের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন আজ মঙ্গলবার সকাল ৮ টায় দেবহাটা ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ, উপজেলা শিক্ষা কর্মকর্তা ও খেলা কমিটির সদস্য সচিব প্রনব কুমার মল্লিক, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, দেবহাটা সরকারী হাইস্কুলের প্রধান শিক্ষক মদন মোহন পাল, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক আব্দুল হান্নান বাবুল, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক জিন্নাত আলী প্রমুখ।

অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনা করেন চন্ডিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম। উদ্বোধনী খেলায় একদিকে অংশগ্রহন করে ঘলঘলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলায় ঘলঘলিয়া জয়লাভ করে। খেলায় রেফারী ও সহকারী রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন রেফারী মিজানুর রহমান, তৌহিদুর রহমান সুজন, ফারুক হোসেন, জিন্নাত আলী, মুকুল হোসেন, শহিদুল ইসলাম ও শাহিনুল ইসলাম।
 
এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ