আজকের শিরোনাম :

যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৯, ২০:৩৭

মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে মুন্সীগঞ্জ সদর ও পৌর যুবলীগের নেতাকর্মী ও সমর্থকরা।  আজ সোমবার সকাল ১১টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।  এসময় মুন্সীগঞ্জ সদর উপজেলা ও পৌর যুবলীগ ও অঙ্গ সংগঠনের প্রায় সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্জ মোঃ শাহজাহান খানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার না করা হলে আরও কঠোর কর্মসূচি পালনের হুঁশিয়ারি প্রদান করে।

এসময় বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ বাদল রহমান ও  পৌর যুবলীগের যুগ্ন সম্পাদক মোস্তফা সারোয়ার ছোটন।  মুন্সীগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ বাদল রহমান তার বক্তব্যে বলেন, আজকে মুন্সীগঞ্জ-৩ আসনের স্রোতের ভিন্ন ধারা। তাই কথায় কথায় যুবলীগের বিরুদ্ধে মামলা হয়। কথায় কথায় ছাত্রলীগের বিরুদ্ধে মামলা হয়। আর আজকে শাহজাহান থান ভাইয়ের বিরুদ্ধে কিভাবে প্রমাণ ছাড়া মামলা নেওয়া হয়?

তিনি আরো বলেন, বিএনপি জামাত জালাল কমিশনারকে হত্যা করেছে। বছির মাদবর ও যুবলীগ নেতা শাহীনকে নির্মমভাবে হত্যা করেছে। কিন্তু আমরা হত্যা তো দুরের কথা কাউকে আঘাত পর্যন্ত করি নাই। আমরা জননেতা মহিউদ্দিন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনেই পুঙ্খানুপুঙ্খরুপে একটি পা ও কোথাও আমরা ফেলিনি। তাই বলতে চাই আপনারা যারা প্রশাসনে আছেন, যুবলীগের বিরুদ্ধে ন্যুনতম কোন অভিযোগ নাই। এভাবে যদি পরপর মিথ্যা ও হয়রানিমূলক মামলা হতে থাকে তাহলে আমরা রুখে দেব ইন-শাল্লাহ।

উল্লেখ্য, গত ৭ জুন সন্ধ্যায় গজারিয়া উপজেলার বৈদ্যারগাঁও হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা শেষে মোঃ শাহজাহান খানের সমর্থকরা নিজ গ্রামে (বৈদ্যারগাঁও) ফেরার পথে একই গ্রামের প্রতিপক্ষ আজিম উদ্দিন গ্রুপের কাছে হামলার শিকার হন। এ সময় শাহজাহান খানের ভাই নুরুজ্জামান খানসহ ৫জন আহত হন। নিজেদের রক্ষায় শাহজাহান খানের সমর্থকরা প্রতিরোধ গড়ে তুললে পাল্টা আক্রমণে আজিম গ্রুপের আবু তালেব আহত হন। এ ঘটনায় উভয় পক্ষের পাল্টা পাল্টি মামলায় গজারিয়া থানা পুলিশ শাহাদাত নামে একজনকে আটক করে।

এবিএন/আতিকুর রহমান টিপু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ