আজকের শিরোনাম :

মাদারীপুরে নির্বাচন উপলক্ষে র‌্যাবের বিশেষ নিরাপত্তা টহল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৯, ১৩:৫৪

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের আওতাধীন ৫ম উপজেলা পরিষদ উপলক্ষে নির্বাচনী এলাকায় র‌্যাবের বিশেষ নিরাপত্তা টহল জোরদার করা হয়েছে। 

গতকাল রবিবার বিকেল থেকে এ নিরাপত্তা জোরদার করা হয়েছে। 

র‌্যাব সূত্রে জানা যায় তার প্রতিষ্ঠালগ্ন থেকেই মাদক, সন্ত্রাস, জঙ্গীবিরোধী কার্যক্রমের পাশাপাশি দেশের আইনশৃঙ্খলা রক্ষার্থে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব নিরলসভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। 

এরই ধারাবাহিকতায় আগামী ১৮ জুন ২০১৯ তারিখ ৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জেলার বিভিন্ন স্থানে যাতে কোন প্রকার সহিংসতার সৃষ্টি না হয় এবং নির্বাচনী এলাকায় নির্বাচন সংক্রান্ত কার্যক্রমে কোন প্রকার বাধা সৃষ্টি না করে সে লক্ষ্যে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের আওতাধীন মাদারীপুর সদর উপজেলার নির্বাচনী এলাকায় র‌্যাবের বিশেষ নিরাপত্তা টহল জোরদার করা হয়েছে। 

এ ছাড়া অত্র ক্যাম্পের আওতাধীন নির্বাচনী এলাকায় গমনাগমণের সময় সাধারণ জনগণ যাতে কোন প্রকার দুর্ঘটনার কবলে না পড়ে সেদিকে লক্ষ্য রেখে র‌্যাবের গোয়েন্দা নজরদারী জোরদার করা হয়েছে এবং নিয়মিত টহল অব্যাহত রয়েছে। 

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. তাইজুল ইসলাম জানান আগামী ১৮ মঙ্গলবার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বানী এলাকায় গোয়েন্দা নজরদারিরসহ এলাকায় নিরাপত্তা টহল জোরদার করা হয়েছে। আশা করছি নির্বাচনে সাধারণ ভোটারা নির্বিগ্নে ভোট দিতে পারবে।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ