আজকের শিরোনাম :

মাদারীপুরে উপজেলা নির্বাচন নিরপেক্ষ হওয়ার লক্ষ্যে নাগরিক সমাজের জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৯, ১৩:৪৫

সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি, সাধারণ ভোটারদের হুমকি প্রদান, সভা-সমাবেশ অকথ্য-অশ্লীল ভাষায় বক্তব্য প্রদান ও মিথ্যাচারের প্রতিবাদে এবং গ্রহণযেগ্য অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে মাদারীপুর জেলা প্রশাসকের কাছে গতকাল (১৬ জুন) রবিবার বেলা সাড়ে ১১টার দিকে স্মারকলিপি দিয়েছে সচেতন নাগরিক সমাজ।

স্মারকলিপিতে অভিযোগ করে সচেতন নাগরিক সমাজ পক্ষে জানানো হয়। মাদারীপুর সদর উপজেলার নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাজল কৃঞ্চ দে ও তার সমর্থক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ হোসেন ইয়াদ, পাভেলুর রহমান শফিক খান, রুবেল খানসহ নেতাকর্মীরা বিভিন্ন নির্বাচনী জনসভায় আমাদের প্রাণপ্রিয় নেতা সাতবারের নির্বাচিত সংসদ সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে নির্বাচনী আচরণবিধি লঙ্গন করছে।  তারা সাধারণ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন ও বিভিন্ন ধরণের সন্ত্রাস সৃষ্টি করছে। 

এ সময় স্মারকলিপিতে কয়েকটি এলাকার ঘটনা উল্লেখ করা হয়। এ ছাড়া আনারস প্রতিকের কাজ করায় নিরীহ নেতাকর্মীদের একটি তালিকা পুলিশ সুপারের কাছে প্রেরণ করে উক্ত নেতাকর্মীদের গ্রেফতারের জন্য চাপ সৃষ্টি করছে। তাই আমাদের ধারণা সদর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মাদারীপুর উত্তেজনা বিরাজ করছে এবং যে কোন সময় আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি সৃষ্টি হতে পারে। মাদারীপুর শান্তিপ্রিয় মানুষ সদর উপজেলার একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন আশা করে।  এ জন্য জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান করেন। 

এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার, সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, মাদারীপুর বণিক সমিতির সভাপতি সাব্বির ভূঞা, অ্যাড. মামুন খান, মাদারীপুর চেম্বার অফ কমার্স এর সিনিয়র সহ-সভাপতি বাবুল দাস, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক তানভীর হোসেন আবীর প্রমূখ।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/গালিব/জসিম   
 

এই বিভাগের আরো সংবাদ