আজকের শিরোনাম :

কালিহাতিতে প্রতিবন্ধীকে ধর্ষণ করে ভিডিও ধারণ: আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৯, ১৩:১৭

কালিহাতিতে এক প্রতিবন্ধী যুবতীকে পালাক্রমে ধর্ষণ করে রাজিব ও আনিছ নামে ২ লম্পট। ধষণের  ভিডিও চিত্র ধারণ করে ওই লম্পটরা।  

ঘটনাটি ঘটেছে কালিহাতি উপজেলা নারান্দিয়া ইউনিয়নের পিচুটিয়া ও কুরুয়া এলাকার বাজরে এক দোকানে। 

এ ঘটনা খবর শুনে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ওই দোকান তালা লাগিয়ে দেয়। প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় এলাকায় উত্তেজনা তোলপাড় সৃষ্টি হয়েছে। 

গতকাল রবিবার বিকালে ওই প্রতিবন্ধীর চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা মোসফিকুর রহমান বাদী হয়ে উপজেলা কুরুয়া গ্রমের রাইজ উদ্দিনের ছেলে রাজিব ও পিচুরিয়া গ্রামের মৃত আ. বাছেদের ছেলে লম্পট আনিছকে আসামি করে কালিহাতী থানায় মামলা দায়ের করেছে। 

এ ঘটনায় গতকাল রবিবার সাড়ে ৫টার দিকে পুলিশ অভিযুক্ত আনিছকে আটক করেছে । 

মামলার বাদী ও ওই প্রতিবন্ধীর চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা মোসফিকুর রহমান করিম জানান আমার মানসিক প্রতিবন্ধী বোন বাড়িতে কাউকে না জানিয়ে বাহির হয়ে যায়। গত ১২ জুন রাতে রাজিব ও আনিছ আমার মানসিক প্রতিবন্ধী বোনকে সদাই দিবে বলে লোভ দেখিয়ে রাজিবের দোকানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ভিডিও ধারণ করে বলে তিনি জানতে পান স্থানীয়দের কাছে।  

এলাকাবাসী জানান গত ১২ জুন বুধবার রাতে লম্পট রাজিব ও আনিছ ওই প্রতিবন্ধীকে প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে রাজিবের দোকানে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়। পরে স্থানীয় মাতাব্বররা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে । এলাকায় জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত রাজিব ও আনিছ পলাতক থাকে।  

এ বিষয়ে কালিহাতি থানা ওসি মীর মোশারফ হোসেন জানান ১৫ জুন শনিবার বিষয়টি জানতে পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয় এবং ওই প্রতিবন্ধীর অভিভাবককে থানায় আসতে বলা হয়। 

গতকাল রবিবার দুপুরে ওই মানসিক প্রতিবন্ধীর কোন ভাই বোন মা বাবা না থাকায় চাচাতো ভাই মোসফিকুর রহমান থানায় মামলা দায়ের করে। 

আজ ১৭ জুন সোমবার ওই প্রতিবন্ধীকে মেডিকেল রিপোর্ট করার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হবে।

এবিএন/তারেক আহমেদ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ