আজকের শিরোনাম :

সিরাজগঞ্জ জেলা যুবলীগের সম্মেলনে সভাপতি জুয়েল, সম্পাদক একরামুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুন ২০১৯, ১৯:৫১

সিরাজগঞ্জ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে সাবেক ভিপি রাশেদ ইউসুফ জুয়েল ও সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রলীগ নেতা একরামুল হক বিজয়ী হয়েছেন। আনন্দঘন পরিবেশে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন। গতকাল শনিবার সন্ধ্যায় শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

ঘোষিত ফলাফলে জানা যায়, জেলা যুবলীগের ১২টি ইউনিটের ৩৭১ জন ভোটারের মধ্যে ৩৩২ জন ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে রাশেদ ইউসুফ জুয়েল ২১৩ ভোট পেয়ে বিজীয় হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এমদাদুল হক এমদাদ পেয়েছেন ১১৪ ভোট। সাধারণ সম্পাদক পদে একরামুল হক ১৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান সোহেল পেয়েছেন ১৪৭ ভোট।

 এর আগে দুপুরের দিকে সম্মেলনের উদ্বোধন করেন, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, ডা. আব্দুল আজিজ এমপি, তানভীর ইমাম এমপি, মমিন মন্ডল এমপি।

 এছাড়া কেন্দ্রীয় যুবলীগের অনান্য নেতাসহ জেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে দীর্ঘ ১৩ বছর পর শান্তিপূর্ণ পরিবেশে এই সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্য ফিরে এসছে বলে অনেকে এই অভিমত ব্যাক্ত করেছেন।
 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ