আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণায় প্রার্থীরা এখন মাঠে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুন ২০১৯, ১৯:৪৭ | আপডেট : ১৬ জুন ২০১৯, ২০:০৮

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন আগামী মঙ্গলবার (১৮ জুন) অনুষ্ঠিত হবে। এজন্য জেলা প্রশাসন সব ধরণের প্রস্তুতি প্রায় শেষ। পঞ্চম ধাপে কামারখন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে ১০ জন প্রাথী প্রতিদ্বন্ধীতা করছেন। এলাকায় প্রার্থীদের প্রচার প্রচারণাও এখন জমে উঠছে।

 উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে সরকার দলীয় প্রার্থী আব্দুল মতিন চৌধুরী (নৌকা), সতন্ত্র প্রার্থী এস,এম শহিদুল্লাহ সবুজ (ঘোড়া), মোঃ আবুল কালাম আজাদ (দোয়াত কলম), মোঃ আব্দুল ওয়াদুদ (মোটর সাইকেল), মোঃ খেজের আলম শফি (হেলিকপ্টার), মোঃ রেজাউল করিম (কাপ-পিরিচ), মোঃ সামছুল আলম (আনারস)। ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হলেন, মোঃ আব্দুল মান্নান (তালা), মোঃ জয়নাল আব্দীন মন্ডল (টিউবওয়েল), মোঃ সেলিম রেজা (চশমা)। প্রার্থীদের পোষ্টার ব্যানারে ছেয়ে গেছে এলাকা এবং তারা এখন চোখের ঘুম হারাম করে বাড়ী বাড়ী ঘুরে ভোট চাচ্ছেন।

 ভোটাররা বলছেন, আব্দুল মতিন চৌধুরী ও এস,এম শহিদুল্লাহ সবুজের মধ্যে ভোট যুদ্ধ হবে। তবে সাবেক উপজেলা চেয়ারম্যান সবুজের মাঠ এখন সরগম হয়ে উঠছে বলে অনেক এই অবিমত ব্যাক্ত করেন এবং ভাইস চেয়ারম্যান পদে ৩ জনই ভোট প্রচারণায় জোরে সোরে মাঠে থাকলেও এখন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ জয়নাল আব্দীন মন্ডল প্রচারণায় অনেকটাই এগিয়ে।

এদিকে ৪টি ইউনিয়ন নিয়ে গঠিত এই কামারখন্দ উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লাখ ২ হাজার ৭৪১ জন। মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ৪৯ টি ভোট কেন্দ্রে তারা ভোট প্রয়োগ করবেন বলে জেলা নির্বাচন অফিস সূত্র থেকে জানানো হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ