আজকের শিরোনাম :

মানিকগঞ্জে পোশাক শ্রমিকবাহী বাস খাদে পড়ে আহত ৫০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুন ২০১৯, ১১:১৫

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় পোশাক কারখানার শ্রমিকবাহী বাস খাদে পড়ে ৫৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশংকাজনক।

গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাটুরিয়া গোলড়া সড়কের ফুকুরহাটি ইউনিয়নের শিমলতুলি এলাকায় (ঢাকা মেট্রো চ ৩০৫০) নম্বরের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা সকলেই ধামরাই উপজেলার বাথুলী এলাকার একেএইচ পোশাক কারখানার শ্রমিক। আহতদের সকলের বাড়ি সাটুরিয়া সদর ও এর আশেপাশে। আহত শ্রমিকদের মধ্যে প্রায় ৪০ জন মহিলা ও বাকিরা পুরুষ।

দুর্ঘটনায় আহত একেএইচ পোষাক কারখানার শ্রমিক আ. রহিম জানায় সন্ধ্যার পরে কারখানা ছুটির পর পোশাক কারখানার শ্রমিকবাহী বাসে বসে ও দারিয়ে প্রায় ৫০/৫২ জনের মতো শ্রমিক ধামরাই উপজেলার বাথুলী এলাকার একেএইচ পোশাক কারখানা থেকে সাটুরিয়া যাওয়ার পথে সাটুরিয়া গোলড়া সড়কের ফুকুরহাটি ইউনিয়নের শিমলতুলি এলাকায় বাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে খাদে ফেলে দেয়। এ ঘটনায় বাসে থাকা সকল শ্রমিকই আহত হয়েছে।

আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল ও সাভারে প্রেরণ করা হয়েছে।

মানিকগঞ্জ সদর হাসপাতলের আরএমও ডা. লুৎফর রহমান রাত ৯টার দিকে জানায় রাত ৯টা পর্যন্ত ৪ জন আহত সদর হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের মধ্যে একজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এবিএন/মো. সোহেল রানা খান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ