আজকের শিরোনাম :

ভোলায় জেলা ছাত্রলীগের নতুন কমিটির দাবিতে বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুন ২০১৯, ১০:৫৬

ভোলা জেলা ছাত্রলীগের মেয়াদউত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভোলা জেলার বিভিন্ন কলেজ, থানা ও ওয়ার্ডে ছাত্রলীগ নেতাকর্মীরা। 

গতকাল ১৫ জুন শনিবার সন্ধায় ভোলা শহরের সদর রোডে বিক্ষোভ মিছিল করে ভোলা জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা ছাত্রলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক হিমেল মাহমুদ, ভোলা পলিটেকনিকেল ছাত্রলীগ এর সাবেক সভাপতি নেওয়াজ শরীফ কুতুব, ভোলা কলেজ ছাত্রলীগ এর সভাপতি খায়রুল ইসলাম তুহিন, ভোলা সরকারি কলেজ ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইভান, ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমিসহ ভোলা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগ নেতৃবৃন্দরা।

সমাবেশে বক্তারা বলেন বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুসারে ভোলা জেলা কমিটির মেয়াদ ১ বছর তা গত ২০১৫ সালের ৯ মে গঠন করা হয়। অথচ বর্তমানে ভোলা জেলা ছাত্রলীগ কমিটি ৪ বছর অতিক্রম করছে। বর্তমানে ১০ সদস্যবিশিষ্ট কমিটির অধিকাংশ নেতাই বিবাহিত, নারী কেলেংকারীতে জড়িত, ঠিকাদারি ব্যবসার সঙ্গে জড়িত এবং অনৈতিক কার্যকলাপ এর সাথে যুক্ত। 

এমন অবস্থায় আমরা মেয়াদউত্তীর্ণ ভোলা জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির দাবি জানাচ্ছি। অবিলম্বে নতুন কমিটি গঠন না করলে ভোলা জেলা ছাত্রলীগ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, থানা, ইউনিয়ন, ওয়ার্ড ও প্রতিটি ইউনিটের কঠোর আন্দোলন গড়ে তুলার হুশিয়ারি দেন বক্তারা।

এবিএন/আদিল হোসেন তপু/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ