আজকের শিরোনাম :

তাড়াইলে প্রতিপক্ষের হামলায় শিক্ষক গুরুতর আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুন ২০১৯, ২০:০২

কিশোরগঞ্জের তাড়াইলে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন উপজেলার বানাইল আলিম মাদ্রাসার শিক্ষক একই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে  কেএম গোলাম সারোয়ার বাবলু (৪২)।

 জানা গেছে, সম্প্রতি ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে একই গ্রামের মৃত আব্দুস সাহিদের ছেলে মো. রফিকুল ইসলামের সাথে মাদরাসা শিক্ষক একেএম গোলাম সারোয়ার বাবলুর তর্কবিতর্ক থেকে হাতাহাতির ঘটনা ঘটে।

এর জের ধরে আজ শনিবার সকাল ৯ টা৩০ মিনিটের দিকে বানাইল গ্রামের বাড়ি থেকে মাদ্রাসা যাওয়ার পথে রফিকুল ইসলাম তার লোকজন নিয়ে ওই শিক্ষকের উপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে।

এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় মাদরাসা শিক্ষক একেএম গোলাম সারোয়ার বাবলুকে উদ্ধার করে  তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. ফিরোজ মিয়া প্রাথমিক চিকিৎসা শেষে  উন্নত চিকিৎসার জন্য রোগীকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

এ ঘটনায় মাদরাসা শিক্ষক একেএম গোলাম সারোয়ার বাবলুর ছোট ভাই মো. আফজাল হোসেন আজম আজ শনিবার বিকেলে বাদী হয়ে চারজনের নামউল্লেখ ও অজ্ঞাত ৩/৪জনকে আসামি করে তাড়াইল থানায় মামলা দায়ের করেন।

এব্যাপারে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. মুজিবুর রহমান বলেন, পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আহতের ছোট ভাই বাদী হয়ে  থানায় মামলা করেছেন,আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
 

এবিএন/সুমন মিয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ