আজকের শিরোনাম :

মানিকগঞ্জে চলন্ত বাসে প্রবাসী নারীকে ধর্ষণের চেষ্টা : গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুন ২০১৯, ১৮:০১

মানিকগঞ্জের ঘিওরে চলন্ত বাসে জর্ডান ফেরত এক প্রবাসী নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে ঢাকা দৌলতপুর টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো, স্বপ্ন পরিবহনের চালক নায়েব আলী (৪০) ও হেলপার সোহাগ (২০)।

গ্রেফতার হওয়া চালকের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় এবং হেলপারের বাড়ি নাটেরের নলডাঙ্গায়। শনিবার গ্রেফতার ২ জনের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, জর্ডান ফেরত ওই নারী শুক্রবার সন্ধ্যায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দিয়ে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছান। এরপর তার গ্রামের বাড়ি ঘিওরের উদ্দেশ্যে স্বপ্ন পরিবহনের একটি বাসে ওঠেন। রাস্তায় সকল যাত্রী নেমে গেলে বাসের লাইট বন্ধ করে দিয়ে চালক নায়েব আলী ও হেলপার সোহাগ তাকে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ওই নারী চিৎকার চেঁচামেচি করলে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। বাসটি দ্রুত বেগে দৌলতপুরের দিকে চলে যায়। স্থানীয়রা পুলিশকে খবর দেয় এবং গাড়ির পেছনে ধাওয়া করে। পরে দৌলতপুর থানা পুলিশের সহায়তায় চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে রাতেই ঘিওর থানায় মামলা করেছে।
 

এবিএন/সোহেল রানা খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ