বাজেটকে স্বাগত জানিয়ে শার্শা উপজেলা আ.লীগের আনন্দ মিছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০১৯, ১৯:৪৪

২০১৯-২০ অর্থবছরের সম্ভাবনা ও সমৃদ্ধির বাজেটকে স্বাগত জানিয়ে শার্শা উপজেলা আওয়ামীলীগ শার্শার নাভারন বাজারে শুভেচ্ছা ও বিশাল আনন্দ মিছিল করেছে নেতাকর্মীরা।

আজ শুক্রবার ১৪ই জুন বিকাল ৪টার সময় শার্শার নাভারন বাজার সাতক্ষীরা মোড় থেকে এ আনন্দ মিছিল বের হয়। এই বিশাল আনন্দ মিছিলের নেতৃত্বে দেন যশোর-১,আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন।

এবারের বাজেটে কোনো ঋণের বোঝা নেই। বাজেট গণমুখী, বাস্তবসম্মত। এই বাজেট দেশের সাধারণ জনগণের অর্থনৈতিক উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে বলেও মনে করেন যশোর-১ ,আসনের এমপি শেখ আফিল উদ্দিন।এই বাজেট গত এক বছরের সফলতার ধারাবাহিকতা বজায় রাখবে বলে আমরা আশা করছি।”

বিদায়ী ২০১৭-১৮ অর্থবছরের মূল বাজেটের চেয়ে ২৫ শতাংশ ব্যয় বাড়িয়ে এবার সোয়া পাঁচ লাখ কোটি টাকার বাজেটে উন্নয়ন ব্যয় ধরা হচ্ছে ২ লাখ ১১ হাজার ৬৮৩ কোটি টাকা, যা বিদায়ী অর্থবছরের সংশোধিত উন্নয়ন বাজেটের প্রায় ২২ শতাংশ বেশি।

তিনি আরো বলেন “গত দশ বছরে দেশের যে উন্নয়ন ও অগ্রগতি হয়েছে, তারই ধারাবাহিকতায় এই বাজেট। এই বাজেট দেশের মানুষের একটা সুন্দর ভবিষ্যতের স্বপ্ন বান্তবায়নের।”  

আনন্দ মিছিল “শার্শা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শেখ আফিল উদ্দিন এমপি গণমুখী এই বাজেটের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানাই।”

এসময় বিশাল মিছিলে আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক ও যশোার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ আলহাজ্ব ওয়াহিজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান,  বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল,শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল,স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় সুধী সমাজের নেতৃবৃন্দ।


এবিএন/আয়ুব হোসেন পক্ষী/জসিম/তোহা 

এই বিভাগের আরো সংবাদ