আজকের শিরোনাম :

তিতাসে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের আসভাবপত্র ভাংচুর ও মালামাল সরানোর অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০১৯, ১৮:৪৯

                 

কুমিল্লার তিতাসে নয়াকান্দি গ্রামে দুই পক্ষের মধ্যে সম্প্রতি আধিপত্য বিস্তারকে কেন্দ্র সংঘর্ষের ঘটনায় প্রতিপক্ষকে ফাঁসাতে দ্বীতীয় পক্ষের লোকজন তাদের আসভাবপত্র ভাংচুর করে এবং ঘরের মালামালসহ গরু,ছাগল সরিয়ে নিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

আজ শুক্রবার বিকালে ওই গ্রামের বাদল মিয়ার স্ত্রী হাওয়া বেগম তার ঘরে থাকা ফ্রীজ ভাংচুর করে এবং ১৫ বস্তা চাউল সিএনজি চালিত অটোরিকশা যোগে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গেলে গ্রামের শত শত নারী এগিয়ে এসে পুলিশকে  জানায় উপজেলা বিএনপি নেতা ওই রমজানের লোকজন তাদের ঘরের আসভাবপত্র ভাংচুর করে এবং গরু,ছাগল ও মালামাল সরিয়ে নিয়ে আবদি মেম্বারের লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ার জন্য পরিকল্পিত ভাবে এগুলো করছে। এর আগেও জাকির হোসেনের স্ত্রী জাহানারা একটি গরু বিক্রি করে অভিযোগ তুলে তার গরু লুট করে নিয়ে গেছে। পরে গরুটি পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসলে জাহানারা গরুটি বিক্রি করেেছ বলে স্বীকার করে নিয়ে যায়।

ওই গ্রামের শান্তি মিয়া বলেন রমজান গংরা তাদের নিজেদের মালামাল নিজেরাই সরিয়ে আমাদের নামে মিথ্যা মালা দেয়ার উদ্দেশ্যে এমনটা করে আসছে। চাউলের মালিক হাওয়া বেগম বলেন আমি একা মানুষ হামলা ভয়ে চাউল বিক্রি করার উদ্দেশ্যে বাজারে নিয়ে যেতে ছিলাম। এস আই শফিক বলেন খবর পেয়ে আমি ঘটনা স্থলে গিয়ে বস্তা ভার্তি চাউল দেখেতে পাই এবং মালিক হাওয়া বেগমকে জিজ্ঞেস করলে সে জানায় বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল। তবে হাওয়া এককে সময় একেক রকম কথা বলে।

উল্লেখ্য ১০ ই জুন রাতে দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রমজানসহ তার গ্রুপের লোকজন আবদি মেম্বার গ্রুপের শামীম(৩২)কে হত্যার উদ্দেশ্যে এলোপতারী কুপিয়ে গুরুতর আহত করে। এঘটনায় শামীমের বড় আমির হোসেন বাদী হয়ে মামলা করলে তারা বাড়ি ছেরে পালিয়ে যায়।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা 

এই বিভাগের আরো সংবাদ