আজকের শিরোনাম :

উপজেলা নির্বাচনে কোন ধরণের অনিয়ম বরদাস্থ করা হবেনা : কবিতা খানম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০১৯, ১৭:৫৮

নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, ৫ম উপজেলা নির্বাচন অবাদ, সুষ্ঠ ও নিরোপেক্ষ করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। কোন ধরণের অনিয়ম বরদাস্থ করা হবেনা। কোন ধরনের ইচ্ছাকৃত ত্রুটি-বিচ্যুত দ্বারা নির্বাচনকে যেন প্রশ্নবিদ্ধ না হয়।

কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কামারখন্দ উপজেলা পরিষদ হল রুমে আজ শুক্রবার দুপুরের প্রিসাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আগামী ১৮ জুন কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচন সুষ্ঠ ও নিরোপেক্ষ করা প্রিসাইডিং অফিসারদের নৈতিক ও পবিত্র দায়িত্ব। কোন ধরনের ব্যত্তয় হলে এর জবাবদিহিতা অত্যান্ত কঠোর ভাবে দেখা হচ্ছে। যে কোন সমস্যায় প্রিসাইডিং অফিসারদের পুলিশ প্রশাসনসহ রিটানিং কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে আমাদের জানাতে হবে। যেন আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারি। পরিস্থিতি একেবারেই অবনতি দেখলে নির্বাচন বন্ধ করে দেবেন। পুনঃরায় সেখানে সুষ্ঠ নির্বাচন উপহার দেয়া হবে।

অতীতে দু একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সিরাজগঞ্জসহ সাড়াদেশে যেভাবে সুষ্ঠ নির্বাচন সম্পর্ন হয়েছে। আগামী এ নির্বাচন সুন্দরভাবে অনুষ্ঠিত হবে এটাই আমাদের প্রত্যাশা। জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান, ফরহাদ আহমেদ খান, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, ইউএনও জাহাঙ্গীর আলম প্রমুখ।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা 

এই বিভাগের আরো সংবাদ