আজকের শিরোনাম :

দেবহাটায় সন্ত্রাস ও মাদক বিরোধেী সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০১৯, ১২:১৭

দেবহাটা উপজেলার বিভিন্ন বাজার ও জনসমাগম স্থানে গতকাল বৃহস্পতিবার বিকালে দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও নারী নির্যাতন বিরোধীসহ সকল প্রকারের অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা মতবিনিময় ও পথসভা করেছেন। 

বিকাল ৫টায় শুরুতে ওসি উপজেলার নাংলা বাজার, দেবহাটা উপজেলা সদরের বাজা ও পরে টাউনশ্রীপুর বাজারে জনসাধারণ ও পথচারীদের সাথে মতবিনিময় ও পথসভা করেন। 

দেবহাটা থানার এসআই মুনিরুল ইসলামের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে এসআই লিটন কুমার সাহা, এসআই মোস্তফিজুর রহমান, এসআই মোস্তাফিজুর রহমান, এসআই জসিমউদ্দীন, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিম, এএসআই দরবেশ ফকির, এএসআই জব্বার হোসেন, এএসআই সোহেল হোসেন, এএসআই প্রদীপ কুমারসহ থানার অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। 

ওসি বিপ্লব কুমার সাহা এ সময় সকলকে সমাজ থেকে সন্ত্রাস, মাদক, নাশকতা, বাল্যবিবাহ রোধসহ সকল প্রকারের অন্যায়ের বিরুদ্ধে সতর্ক থাকার আহবান জানান। 

তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশ থেকে মাদক নির্মূলে বদ্ধপরিকর, তাই মাদক দেশ থেকে নির্মূল করতে সবধরণের প্রচেষ্টা অব্যাহত থাকবে। কেউ বা কোন ব্যক্তি যদি মাদক সেবন বা ব্যবসা করে তাদেরকে ধরে পুলিশের কাছে সোর্পদ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। 

যাদের জন্য সমাজে অশান্তি সৃষ্টি হয় তাদেরকে ওসি সতর্ক করে দিয়ে বলেন যারা বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠিন ও কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ