আজকের শিরোনাম :

চুয়াডাঙ্গায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০১৯, ১০:৪৯

চুয়াডাঙ্গায় হাতের শিরা কাটা অবস্থায় এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই কলেজ ছাত্রীর নাম ঝুমা আক্তার (১৮)।
বৃহস্পতিবার (১৩ জুন) রাতে শহরের হাটকালুগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে চুয়াডাঙ্গা আদর্শ সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা সূত্রে জানা যায়, শহরের হাটকালুগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদ ঢাকাতে চাকুরি করেন। নিজ বাড়িতে থাকেন স্ত্রী জুলেখা খাতুন ও মেয়ে ঝুমা আক্তার। বৃহস্পতিবার দুপুরে জুলেখা বেগম হাসপাতালে যান নিকট আত্মীয় এক রোগীকে দেখতে। সন্ধ্যার পর বাড়িতে এসে রক্তাক্ত অবস্থায় মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছান সদর থানা পুলিশের একটি দল। এরপর নিহত কলেজ ছাত্রীর মরদেহের সুরাতহাল রির্পোট সংগ্রহ শেষে পাঠানো হয় সদর হাসপাতাল মর্গে।

চুয়াডাঙ্গা সদর থানার উপপরিদর্শক ইকরামুল হক জানান, নিহত কলেজছাত্রীর বাম হাতের শিরা কাটা রয়েছে। গলাতেও দাগ রয়েছে। বিষয়টি সন্দেহজনক মনে হচ্ছে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, কলেজছাত্রী ঝুমার মরদেহ দেখে প্রাথমিকভাবে রহস্যজনক মনে হচ্ছে। সে নিজে হাত কেটে আত্মহত্যা করেছে না অন্য ঘটনা তা তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ