আজকের শিরোনাম :

ধর্মপাশায় নিখোঁজ হওয়ার ৭ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০১৯, ১৯:২৯

সুনামগঞ্জের ধর্মপাশায় নদীর পানিতে ডুবে নিখোঁজ হওয়ার প্রায় ৭ ঘন্টা পর ফারজানা ইয়াসমিন (৫) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

গতকাল বুধবার বিকেল ৩ টার দিকে খেলার ছলে বাড়ির পাশের মনাই নদীর পানিতে পড়ে ডুবে গিয়ে নিখোঁজ হয় শিশু ফারজানা। পরে এলাকাবাসী ওই নদীতে জাল ফেলে প্রায় ৭ ঘন্টা খোঁজাখুঁজির পর বুধবার দিবাগত রাত দশটার দিকে ঘটনাস্থলের প্রায় ১০০ গজ দূর থেকে তার মৃত দেহ উদ্ধার করতে সক্ষম হয়।

নিহত শিশু ফারজানা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের মনাই নদীর তীরবর্তী বেখইজুড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে। নিহত শিশুটির পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেখইজুড়া গ্রামের নজরুল ইসলামের বুদ্ধি প্রতিবন্ধী শিশু কন্যা ফারজানা বুধবার বিকেল ৩টার দিকে সে তার পরিবারের লোকজনের অগোচরে বাড়ি সংলগ্ন মনাই নদীর পাড়ে খেলা করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়।

এসময় ওই নদীতে গোসল করতে আসা অন্যান্য লোকজন বিষয়টি টের পেয়ে তারা ডাক-চিৎকার শুরু করেন এবং সঙ্গে সঙ্গেই তারা ঘটনাস্থলে শিশুটিকে খুঁজতে থাকেন। পরে এলাকাবাসী নৌকা নিয়ে ওই নদীতে জাল ফেলে প্রায় ৭ ঘন্টা ব্যাপী খোঁজাখুঁজি করার পর ওইদিন রাত দশটার দিকে ঘটনাস্থলের প্রায় ১০০ গজ দূর থেকে শিশুটির মৃত দেহ উদ্ধার করে।

ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ