আজকের শিরোনাম :

মাদারীপুরে উপজেলা নির্বাচনে ২ গ্রুপের সংঘর্ষে আহত ৩০: আটক ১১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০১৯, ১১:০২

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ও  আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। 

এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ১১ জনকে আটক করেছে পুলিশ

স্থানীয় ও পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছে সাবেক নৌ মন্ত্রী ও স্থানীয় সাংসদ শাহাজান খানের ছোট ভাই ওবায়দুর রহমান কালু খান। 

অপরদিকে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক কাজল কৃষ্ণ দে।  পোষ্টার লাগানোকে কেন্দ্র করে সদর উপজেলা পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় গতকাল বুধবার সকালে এই দুগ্রুপের মাঝে কথাকাটাকাটি হয়। 

এক পর্যায় দুই গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে দুই পক্ষের ৩০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দিকে এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
মাদারীপুর সদর হাসাপাতলে মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট বলেন সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ২৮ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। আমরা সাধ্যমত চিকিৎসা সেবা দিচ্ছি।

মাদারীপুর সদর থানার এসআই লুৎফর রহমান বলেন গাছবাড়িয়া এলাকা ও হাসপাতাল এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ